শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন

আজকের রাশিফল বৃহস্পতিবার ১৯ মার্চ ২০২০

আজকের রাশিফল বৃহস্পতিবার ১৯ মার্চ ২০২০

মেষ: ভ্রাতা অথবা ভগ্নীর উচ্চশিক্ষায় আশানুরূপ ফল লাভ করতে পারেন। উচ্চ রক্তচাপ ও রক্তে শর্করা বৃদ্ধি ইত‌্যাদি রোগে কষ্ট পেতে পারেন।

বৃষ: লোকে আপনায় নিয়ে ঠাট্টা মশকরা করলে পাত্তাই দেবেন না। হালকা ভাবে নিন। কাজের জন্য ঘুরতে যাওয়ার পরিকল্পনা পণ্ড হতেও পারে। শরীরে ব্যথা বাড়তে পারে। প্রেমের জন্য বিরহ আসতে পারে।

মিথুন রাশি :আপনার আশা একটি সুন্দর কোমল সুগন্ধি এবং উজ্জ্বল ফুলের মত প্রস্ফুটিত হবে। এটা আপনার ভালবাসার জীবনে একটি আশ্চর্যজনক দিন হতে চলেছে।

কর্কট রাশি:আপনার শরীর রিচার্জ করতে সম্পূর্ণ বিশ্রাম নিতে হবে অন্যথায় ক্লান্তি আপনার মধ্যে হতাশার সৃষ্টি করবে। কথা দেবেন না যদি কথা রাখতে না পারেন।

সিংহ : খুব চেষ্টা করেও এড়িয়ে যাচ্ছেন যা, তার সামনাসামনি হতেই হবে। শারীরিক এবং আর্থিক খুঁটিনাটির দিকে নজর দিন।

কন্যা রাশি:কাজের ফাঁকে ফাঁকে আরাম করার এবং রাত গভীর করা এড়াতে চেষ্টা করুন। দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে।

তুলা রাশি:কর্মহীনদের কর্মলাভ সম্ভব। কর্মক্ষেত্রে জাতক-জাতিকাদের উন্নতি লক্ষ‌্য করা গেলেও সহকর্মীদের বাধাবিঘ্নে ব‌্যাহত হওয়ার আশঙ্কা।

বৃশ্চিক রাশি: আজকের বিনোদনের মধ্যে খেলাধুলো সংক্রান্ত ক্রিয়াকলাপ এবং বাইরের অনুষ্ঠান অন্তর্ভুক্ত থাকা উচিত। কোথাও বিনিয়োগ করা থাকলে তাতে আজ লাভ করবেন।

ধনু রাশি:আপনার স্বাস্হ্য ভালো রাখবে এমন জিনিসের উপর কাজ করার পক্ষে একটি কল্যাণকর দিন। আপনার অর্থ তখনই আপনার কাজে আসে যখন আপনি নিজেকে অতিরঞ্জিত ব্যয় করা থেকে বিরত রাখেন।

মকর রাশি:আপনার ব্যক্তিত্ব আজ একটি সুগন্ধি মত কাজ করবে। আজ কোনও পাওনাদার আপনার দরজায় এসে আপনাকে ঋণ নেওয়ার জন্য বলতে পারে।

কুম্ভ রাশি:পিতা বা মাতার স্বাস্থ‌্য অবনতি মানসিক দুশ্চিন্তার কারণ হতে পারে। গোপন শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করলেও বিফল হবে।

মীন রাশি:আজকের বিনোদনের মধ্যে খেলাধুলো সংক্রান্ত ক্রিয়াকলাপ এবং বাইরের অনুষ্ঠান অন্তর্ভুক্ত থাকা উচিত। কোনও পুরানো বন্ধু আজ আপনাকে আর্থিক সাহায্য চাইতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877